Breaking

Tuesday, December 3, 2019

Changes in the list of 1st year pass and certificate of degree course exams. ১ম বর্ষ ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার সুচিতে পরিবর্তন

১ম বর্ষ ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার সুচিতে পরিবর্তন 

Changes in the list of 1st year pass and certificate of degree course exams.


জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের ১ম বর্ষ ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্সের আগামী ১৮/১২/১৯ তারিখ হতে ৩১/১২/২০১৯ তারিখ পর্যন্ত অনুষ্ঠিতব্য পরীক্ষাসমূহ অনিবার্য কারণবশতঃ স্থগিত করা হয়েছে। স্থগিতকৃত এ পরীক্ষাসমূহ আগামী ০২/০১/২০২০ থেকে শুরু হয়ে চলবে ১২/০১/২০২০ তারিখ পর্যন্ত।

এছাড়া ২০১৭ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্সের (পুরাতন সিলেবাস) আগামী ১৮/১২/১৯ তারিখ হতে ০১/০১/২০২০ তারিখ পর্যন্ত অনুষ্ঠিতব্য পরীক্ষাসমূহও স্থগিত করা হয়েছে। স্থগিতকৃত এ পরীক্ষাসমূহ আগামী ০২/০২/২০২০ থেকে শুরু হয়ে চলবে ১২/০২/২০২০ তারিখ পর্যন্ত। উভয় পরীক্ষাই প্রতিদিন দুপুর ১:০০ টা থেকে শুরু হবে এবং পরীক্ষার অন্যান্য সূচি অপরিবর্তিত থাকবে। এ সংক্রান্ত বিস্তারিত সময়সূচি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd এবং www.nu.ac.bd/degree থেকে জানা যাবে।

 

মাস্টার্স শেষপর্ব পরীক্ষার ফরম পূরণ শুরু

Begin to complete the Masters End Examination Form


জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের মাস্টার্স এমএ/এমএসএস/এমবিএস/ এমএসসি ও এম মিউভা শেষ পর্ব (আইসিটি সহ) পরীক্ষার আবেদন ফরম পূরণ আগামী ০৫/১২/২০১৯ থেকে শুরু হয়ে চলবে ১১/০১/২০২০ তারিখ পর্যন্ত। এ সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব বিষয়ক ওয়েব সাইট www.nubd.info/mf থেকে জানা যাবে।


Official Notice

১ম বর্ষ ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার সুচিতে পরিবর্তন

No comments:

Post a Comment