Breaking

Monday, December 2, 2019

সিইডিপি-১০ম ব্যাচে সমাজবিজ্ঞান, অর্থনীতি, ইংরেজি ও উদ্ভিদবিজ্ঞান বিষয়ের প্রশিক্ষশ আগামী ০৩/০১/২০২০ থেকে ৩০/০১/২০২০ তারিখে জাতীয় বিশ্ববিদ্যালয়, গাজীপুরে অনুষ্ঠিত হবে

কলেজ শিক্ষার গুণগত মানােন্নয়নের লক্ষ্যে শিক্ষা মন্ত্রণালয়ের অধীনে ইউজিসি/জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃক বায়নাধীন বাংলাদেশ সরকার ও বিশ্বব্যাংক এর যৌথ অর্থায়নে College Education Development Project (CEoP) এর আওতায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহের হক (খান) ও কোর পর্যায়ে পাঠদানকারী শিক্ষকদের জন্য বিষয়ভিক্তিক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।


আগামী ০৩/০১/২০২০ থেকে ৩০/০১/২০২০ তারিখে সিইডিপি-১০ম ব্যাচে সমাজবিজ্ঞান, অর্থনীতি, ইংরেজি ও উদ্ভিদবিজ্ঞান বিষয়ের প্রশিক্ষশ জাতীয় বিশ্ববিদ্যালয়, গাজীপুরে অনুষ্ঠিত হবে।


উক্ত ব্যাচে জি বিষয়ে প্রশিক্ষণে অংশগ্রহণের জন্য স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর শ্রেণীতে পাঠদানকারী নিয়মিত নিয়ে $থাকী শিক্ষকগণ কলেজের অধ্যক্ষ মাধ্যমে তারা প্রার্থীতা নিশ্চয়ন করতে পারবেন। উল্লেখ্য যে, প্রতিটি বিষয়ে (চল্লিশ) জন করে শিখীর আহলের সুযোগ রয়েছে।


আবেদন submit (প্রেরণ) করার পদ্ধতি।
ইতােমধ্যে যে সকল শিক্ষক প্রশিক্ষণের জন্য ব্যবহৃত অনলাইন ডাটাবেজ Ts এ তথ্য প্রেরণ করেছেন, তারা জাতীয় বিশ্ববিখ্যলয়ের ওয়েব সাইট www.nu.ac.bd তে TRAINING মেনুতে TTIS-Teachers Training Information System -

College User Log In করে Training application Panel মেন্যর মধ্যে application page সাল-মন্য ব্যবহার করে অধ্যক্ষ মহোদয় এর মাধ্যমে/অ-মোশন সাপে েপ্রশিক্ষণে অংশগ্রহণের জন্য প্রার্থী নিশ্চিতকরণের আবেদন submit (প্রেকাশ করবেন। (Accept হকাথায়ী শিক্ষকগণই কেবল আবেদন করাতে পারলেন, যাদের তথ। Deny আছে তা দ্রুত তাদের প্রােফাইল/'তথ্য আপষ্টে করার পর কােলাইনে অবগত করুন)।


** TTIS-  TRAINING TTIS-Teachers Training Information System College User Log in page-এ উপরে রক্ষিত TT ব্যবহার নির্দেশিকাটি অবশ্যই অনুসরণ করুন। নিশ্চায়নকৃত আবেদনসমূহের মধ্য থেকে প্রতিটি বিষয়ে ৪০ (চল্লিশ) জন্য শিক্ষকের চুড়ান্ত তালিকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd এবং ওয়েবসাইট এর TRAINING মেন্যুতে Training Notice-এ প্রশিক্ষণ শুরুর পূর্বেই প্রকাশ করা হবে। প্রশিক্ষণের জন্য চূড়ান্ত মনােনয়নপ্রাপ্তদেরকে মােবাইলে এসএমএস (SMS)/ কাকা কলেজের TT সফটওয়্যারে শ ন য় TT Letter/Mail Inbo Invitation Letter প্রেরণ এর মাধ্যমে অবহিত করা হবে।


** আবেদন প্রেরণের বর্ধিত সময়সীমাঃ ০১/১২/২০১৯ থেকে ০৫/১২/২০১৯ ইং তারিখ।

** সার্ভার/নেটওয়ার্ক জটিলতা এড়াতে যত দ্রুত সম্ভব আবেদন নিশ্চিত করার জন্য অনুরােধ করা হলাে।

Official Notice
সিইডিপি-১০ম ব্যাচে সমাজবিজ্ঞান, অর্থনীতি, ইংরেজি ও উদ্ভিদবিজ্ঞান বিষয়ের প্রশিক্ষশ

In the 1st batch of CEDP-1, trainees in Sociology, Economics, English and Botany will be held at the National University, Gazipur from 7/1/220 to 8/2/220.

No comments:

Post a Comment